শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

চুনারুঘাটে আগুনে পুড়লো ভোটকেন্দ্র

 

চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ঝুঁকিপূর্ণ পনেরো ভোটকেন্দ্রের একটিতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এছাড়া আরও কয়েকটি কেন্দ্রে আগুণ দেয়ার চেষ্টা চালানো হয়েছে বলে জানিয়েছে প্রশাসন।

শনিবার (৬ জানুয়ারি) মধ্যরাতে উপজেলার পৌরসভার লক্ষীপুর আ/এ ধলাইপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন দেয় দুর্বৃত্তরা।

অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা রিটার্নিং ও নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা।

জানা যায়, মধ্যরাতে হঠাৎ করে বিদ্যালয়ের কক্ষে আগুণ দেয় দুর্বৃত্তরা। পরে তা মুহুর্তের মধ্যেই চারদিকে ছড়িয়ে পরে। আগুনে পুড়ে যায় বিদ্যালয়ের বেঞ্চসহ যাবতীয় আসবাব পত্র। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পাশাপাশি উপজেলা ১নং গাজীপুর ইউনিয়ন একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পার্শ্ববর্তী একডালা হাইস্কুলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানোর চেষ্টা করে ব্যর্থ হয় বলে জানান উপজেলা রিটার্নিং ও নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা।

৩৮৫ টি গ্রাম, ২৪টি চা বাগান, ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে চুনারুঘাট উপজেলা। যার মোট ভোটার সংখ্যা ২ লাখ ২২ হাজার ৫০৮ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১,১০,৮২৩ জন, আর মহিলা ভোটার সংখ্যা ১,১১,৬৮৫ জন। এই উপজেলায় মোট ভোট কেন্দ্র ৮৪টি।

তবে, উপজেলার মোট ৮৪ টি ভোটকেন্দ্রের মধ্যে ১৫টিকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হলেও তার তালিকা প্রকাশ করেনি উপজেলা প্রশাসন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.